June 14, 2024, 7:59 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

জামালপুরে প্রত্যাহারকৃত ডিসি ছিলেন “ডাইনামিক ” ভাইরালকারীকে কুলাঙ্গার বললেন উপজেলা চেয়ারম্যান :

জামালপুর প্রতিনিধি:

 

আওয়ামী লীগের ভোট চেয়ে প্রত্যাহার হওয়া জামালপুরের সেই ডিসি ইমরান আহমেদকে ডায়নামিক ও ভিডিও ভাইরাল কারীকে কুলাঙ্গার বলে আখ্যায়িত করলেন জেলার ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জমাল আব্দুন নাসের বাবুল।

রোববার (১৭ সেপ্টেম্বর) বিকালে জামালপুরের ইসলামপুর উপজেলার ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামের সামনে তিন দিনব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা শুভ উদ্বোধনী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালিত হয়।

এ ঘটনায় একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পাওয়ার পর সমালোচনার সৃষ্টি হয়েছে।

১ মিনিট ২৭ সেকেন্ডের ভিডিও বক্তব্যে তিনি বলেছেন, আমার মনটা খারাপ। জামালপুরবাসীর জন্য দুর্ভাগ্য। আমরা বহু দিন পরে একজন “ডায়নামিক” লোক পেয়েছিলাম এই এলাকার জন্য। জননেত্রী শেখ হাসিনার কল্যাণে পেয়েছিলাম। এক মাস ২৩ দিন দায়িত্ব পালন শেষে তিনি (ডিসি ইমরান আহমেদ) চলে যাচ্ছেন। জানি না এই জামালপুরবাসীর মধ্যে কোন “কুলাঙ্গার” ছিলেন। যিনি ডিসি ইমরান আহমেদের একটি বক্তব্যকে ভাইরাল করে দিয়ে জামালপুরবাসীর কপালে কুঠারাঘাত করেছেন।’

তিনি আরও বলেন, এই ভদ্র লোক যদি জামালপুরে তাঁর মেয়াদোত্তীর্ণ করতে পারতেন, তাহলে আমি বিশ্বাস করি, এই জামালপুরের ভঙ্গুর চেহারাটা বদলে দিতেন। প্রত্যেকটা দপ্তরে মানুষের সেবা সহজ থেকে সহজতর করে দিতেন। পরিবেশ যেটা, সেটা সুন্দর হতো।’

বক্তব্যের শেষে বলেন, ‘আমরা সেই মানুষটিকে রাখতে পারলাম না। মানুষটি চলে গেলেন। যেখানেই তিনি যাবেন, সেখানেই তিনি আলো ছড়াবেন। কিন্তু আমরা বঞ্চিত হলাম। আমরা তাঁকে ধরে রাখতে পারলাম না। এই জন্য আমার মন খারাপ। আসলে কথা বলার মতো আমার মানসিকতা নেই।’

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জামাল আব্দুন নাছের বাবুলের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করতে কয়েকবার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

প্রসঙ্গত, গত সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধনের বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আমাদের অনেক কষ্টে অর্জিত এই স্বাধীনতা। আমাদের স্বাধীনতার সুফল যোগাযোগ ও উন্নয়ন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। যে সরকার এই উন্নয়ন করেছে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সেই সরকারকে আবার পুনরায় নির্বাচিত করে, আবার ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার। আমি এটা মনে করি, আপনারা নিজের চোখে দেখে সরকারের প্রতি অকৃতজ্ঞ হবেন না।

পরে গত ১৪ সেপ্টেম্বর তাকে প্রত্যাহার করে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির উপ-পরিচালক (উপসচিব) মো. শফিউর রহমানকে নতুন করে জামালপুরের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories