June 14, 2024, 6:21 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

নওগাঁর মান্দায় রোড মার্চের পথসভায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর :

আনজাদ হোসেন, নওগাঁ প্রতিনিধি:

 

  • “জাগছে তরুণ, জাগছে দেশ-টেইক অব বাংলাদেশ”রাজশাহী বিভাগীয় রোড মার্চ সফলের অংশ হিসাবে নওগাঁর মান্দায় পথসভা অনুষ্ঠিত হয়েছে।
    রবিবার বিকালে রোড মার্চের অংশ হিসাবে বগুড়া হতে রাজশাহী যাওয়ার পথে উপজেলার ফেরিঘাট এলাকায় আয়োজিত পথ সভায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বক্তব্য রাখেন।
    বক্তব্যে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে ভোট দিতে হবে। ভোটের অধিকার ফিরে পেতে এবং ফ্যাসিষ্ট সরকার পতনের জন্য এক দফা-এক দাবী নিয়ে মাঠে নেমেছি।যতক্ষণ দাবী আদায় না হবে ততক্ষণ মাঠে থেকে সংগ্রাম লড়াই করে যাবো।কুত্তা মার্কা নির্বাচন আর জনগণ চায় না।ভোটের মাঠ ভোটার দেখা যায় না, দেখা যায় কুত্তা।তাই আামাদেরকে লড়াই সংগ্রামে এক হয়ে কাজ করতে হবে।
    এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বাংলাদেশ কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাবেক ছাত্রনেতা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আর প্রাপ্ত সভাপতি সভাপতি এস এম জিলানী , বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাবেক ছাত্রনেতা কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য আব্দুল মতিন প্রমুখ।
    এছাড়াও পথসভা আয়োজক মান্দা উপজেলা বিএনপির আহ্বায়ক শফিকুল ইসলাম বাবুল চৌধুরী, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মকলেছুর রহমান মকে,সাধারন সম্পাদক ডাঃ ইকরামুল বারী টিপুসহ দলে সহযোগী নেতুবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories