June 24, 2024, 1:16 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

মান্দায় বিদ্যামাধুরী বালিকা বিদ্যালয়ে ব্যাকডেটে মোটা অংকের টাকায় বিনিময়ে শিক্ষক নিয়োগ :

আমজাদ হোসেন , নওগাঁ প্রতিনিধি:

 

নওগাঁর মান্দা উপজেলার ৭ নং প্রসাদপুর ইউপির বিদ্যামাধুরী শিক্ষা মিলনায়তন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ব্যাকডেটে গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক পদে ফারুক হোসেন নামের এক ব্যক্তিকে ভুয়া নিয়োগ বোর্ড বসিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে নিয়োগ দেয়া হয়েছে।
গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক নিয়োগে প্রার্থী বাছাইয়ের দায়িত্ব বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ)। কিন্তু ২০২২ খ্রিষ্টাব্দের ৭ জানুয়ারি ওই শিক্ষককে নিয়োগ দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।
এ বিষয়ে ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা ভারতের রানী কে জিজ্ঞেস করলে তিনি কোন সদ উত্তর দিতে পারেন নাই গণমাধ্যম কর্মীদের কাছে, কিন্তু এ বিষয়ে বিভিন্ন বিভিন্ন জাতীয় পত্রিকায় নিউজ হওয়ার পর, উপজেলা শিক্ষা অফিসার শাহ আলম শেখ এর চক্ষু গোচল হয় , পরে ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা ভারতী রাণীকে শোকজ করেছেন তিনি । কারণ দর্শানোর জন্য।
এ বিষয়ে মোহাম্মদ ফারুক হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার কাছ থেকে মোটা অংকের টাকা নিয়েছে এবং এই প্রতিষ্ঠানে নিয়োগ বোর্ডের মাধ্যমে আমাকে নিয়োগ করেছে, এবং আমাকে বলেছে অষ্টম নবম দশম শ্রেণীর খুব শীঘ্রই আমরা অনুমোদন পাব, তুমি আমাদের স্কুলের ক্লাস করাও। আমি ২০২২ সাল থেকে ২০২৩ সালের শেষ অব্দি পর্যন্ত এই প্রতিষ্ঠানে শিক্ষকের দায়িত্ব পালন করে আসছি। এবং শিক্ষক তালিকায় আমার নামও আছে,
যেহেতু আমি গরিব মানুষ, প্রতিষ্ঠানের উন্নয়নকল্পে টাকার বিনিময়ে আমি এখানে নিয়োগ নিয়েছি আমার চাকরিটা এখানে হলে আমি খুশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories