June 24, 2024, 2:34 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

ক্ষমতায় যেতে নয়, দেশের মালিকানা জনগণকে ফিরিয়ে দিতেই এই আন্দোলন : গয়েশ্বর চন্দ্র রায়

মো: ইফাজ খাঁ, মাধবপুর প্রতিনিধি:

 

ক্ষমতায় যেতে নয়, দেশের মালিকানা জনগণকে ফেরত দিতেই আন্দোলন বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, বাংলাদেশের মালিক এদেশের জনগণ। সেই মালিকানা আমরা ফেরত দিতে চাই। ক্ষমতায় আসার জন্য আমরা আন্দোলন করছিনা। জনগণের অধিকার আর মানুষের ভোটাধিকার ফেরাতে আমরা রাজপথে নেমেছি। এক দফা দাবিতে চলছে বিএনপির রোড মার্চ। বৃহস্পতিবার দুপুরে রোড মার্চটি সিলেট যাওয়ার পথে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজের নর্থইস্ট আইডিয়াল পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে এক পথসভার আয়োজন করে হবিগঞ্জ জেলা বিএনপি। পথসভায় প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর এসব কথা বলেন।
তিনি বলেন, সাধারণ মানুষ দ্রব্যমূল্যসহ নানাবিধ কারণে অতিষ্ঠ হয়ে আওয়ামী লীগ সরকারের পতনে ঐক্যবদ্ধ হয়েছে। বিএনপি জনগণের দাবি আদায়ে রাজপথে নেমেছে ও থাকবে। গয়েশ্বর বলেন, শোষণ বঞ্চনার হাত থেকে দেশকে মুক্ত করতে হবে এবং দেশে আইনের শাসন, সাংবিধানিক অধিকার প্রতিষ্ঠা করতে হবে। তিনি বলেন, গণতন্ত্র পুরুদ্ধারে এ যুদ্ধে আমাদেরই জয় হবে। পথসভায় সকাল থেকেই সেখানে জড়ো হতে থাকে বিএনপির অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী। এসময় বিভিন্ন ব্যানার ও ¯েøাগানের মাধ্যমে খÐখÐ মিছিলসহ অনুষ্ঠানস্থলে যোগ দিতে দেখা গেছে অনেককে।
হবিগঞ্জ জেলা বিএনপির আহŸায়ক আবুল হাসিমের সভাপতিত্বে ও কেন্দ্রীয় বিএনপির সহ-স্থানীয় সরকারবিষয়ক সম্পাদক সাবেক এমপি শাম্মী আক্তার শিপার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব হাবীব-উন-নবী সোহেল খান, বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories