June 14, 2024, 6:03 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

রায়পুরাতে কিশোরীকে অবচেতন করে ধর্ষণ :

নিজস্ব প্রতিনিধি:

 

নরসিংদীর রায়পুরায় অচেতন করে এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনারস্হল থেকে ধর্ষক নুর মোহাম্মদ এর মোবাইল ফোন পাওয়া গেছে।
ভুক্তভোগী ওই কিশোরী নরসিংদী জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাতে রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়ের হাঁটুভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণকারী হলেন, একই উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের বালুয়াকান্দি (ইন্দিরাপাড়) গ্রামের মতিউর এর ছেলে নুর মোহাম্মদ ওরফে শুক্কুর (৩৫)। সে হাসনাবাদ বাজারের ভাঙ্গারি ব্যবসায়ী।
ভুক্তভোগীর বাবা বলেন, আমার বাড়ি আদিয়াবাদ ইউনিয়নের পিপি নগর গ্রামে। বর্তমানে পরিবার নিয়ে হাসনাবাদ এলাকায় ভাড়া বাসায় বসবাস করি। আমার মেয়ে ও আয়েশা সহ কয়েকজন মিলে আমিরগঞ্জ ও নরসিংদী রেলস্টেশনে ফেরি করে ফুল বিক্রি করে থাকেন। আয়েশা ধর্ষক নুর মোহাম্মদের শ্যালিকা হওয়ার সুবাদে আমার মেয়েকে চিনতো। প্রতিদিনের মত শনিবারও তারা ফুল বিক্রি করতে যায়। নুর মোহাম্মদ তার শ্যালিকা আয়েশা ও আমার মেয়েকে ফুসলিয়ে নিয়ে গিয়ে নেশা জাতীয় জুস খাইয়ে অচেতন করে ধর্ষণ করে। আয়েশার কথা অনুযায়ী এক আনসার সদস্য ও স্থানীয় লোকের সহতায় ভোর ৪টায় হাঁটুভাঙ্গা এলাকার এক বন্ধ কারখানার ভিতর থেকে বিবস্ত্র অবস্হায় তাকে উদ্ধার করে স্হানীয়দের সহায়তায় নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করি। রায়পুরা থানার পুলিশ হাসপাতালে এসে চিকিৎসার খোঁজখবর নেন। তিনি আরও বলেন, ধর্ষকের স্ত্রী ও মা বিষয়টি নিয়ে বাড়াবাড়ি ও মামলা মোকাদ্দমা না করে আপোষ মীমাংসা করার জন্য প্রস্তাব দেন।
উদ্ধারকারী নুরুল ইসলাম কবির (কোম্পানি কমান্ডার আনসার ভিডিপি) জানান, গত শনিবার রাতে খানাবাড়ি রেলক্রসিং সংলগ্ন রানা বিল্ডার্সে ডিউটিরত অবস্হায় ভিকটিমের বাবা আমাকে বিষয়টি জানালে আয়েশার তথ্যের ভিত্তিতে হাঁটুভাঙা গ্রামে পরিত্যক্ত কারখানার ভিতর থেকে ওই কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
এঘটনায় রায়পুরা থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories