June 24, 2024, 2:23 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

মো: রাশিম মোল্লার তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ সম্পন্ন :

নিজস্ব প্রতিনিধি:

নবাবগঞ্জের বিশিষ্ট সাংবাদিক মো: রাশিম মোল্লার ঢাকা রিপোটার্স ইউনিটির নব-নির্বাচিত কমিটিতে তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ সম্পন্ন:

ঢাকা রিপোর্টার্স ইউনিটির( ডিআরইউ) বিদায়ী কমিটি গতকাল বৃহস্পতিবার ( ৭ডিসেম্বর ) যথারীতি ও যথা সময়ে নব-নির্বাচিত কমিটির কাছে সে এক আনন্দময় পরিবেশে দায়িত্ব হস্তান্তর কার্যক্রম সম্পন্ন হয়। প্রথমে স্বতস্ফুর্তভাবে সদ্য বিদায়ী কমিটি নব- নির্বাচিত কমিটির সবাইকে ফুল দিয়ে বরণ করা হয় । এরপর নব-নির্বাচিত কমিটি- বিদায়ী কমিটির সবাইকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সংগঠনের
রীতি অনুযায়ী মো: রাশিম মোল্লা কে সদ্য বিদায়ী তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষন সম্পাদক জনাব তোফাজ্জল হোসেন রুবেল আন্তরিকতার সঙ্গে ফুলের তোরা দিয়ে বরণ করে নেন।

মো: রাশিম মোল্লা বলেন -“বাংলাদেশে এতো সুন্দরভাবে আর কোনো সংগঠনের দায়িত্ব হস্তান্তর হয় কিনা, তা আমার জানা নেই। এমন একটি সংগঠনে সদস্য হওয়া এবং সেই সংগঠনেরই আবার তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষন সম্পাদক পদের মতো গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার বলে মনে করি।

আগামী এক বছর ডিআরইউ’র সম্মানিত সদস্য ভাই-বোনদের সেবায় নিয়োজিত থাকব। ভালো ভাবে দায়িত্ব পালন করতে স্রষ্টার কৃপা, সবার দোয়া, সদস্যদের সহযোগিতা এবং যৌক্তিক পরামর্শ চাই।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories