June 14, 2024, 7:40 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

দোহার – নবাবগঞ্জের অগ্রযাত্রা ও উন্নয়নের স্বপ্নদ্রষ্টা ও রুপকার – সালমা ইসলাম

নিজস্ব প্রতিনিধি:

 

সময়ের পথ পরিক্রমায় দেশের জনগণ পাঁচ বছর পর পর ভোটের মাধ্যমে তাদের এলাকার অগ্রযাত্রা আর ভাগ্যোন্নয়নের জন্য জনপ্রতিনিধি নির্বাচন করে থাকেন। আর এই জনপ্রতিনিধি তাদের আশা-আকাঙ্ক্ষা, চাহিদা ও স্বপ্নপূরণের সারথি। একজন সৎ, যোগ্য ও নিষ্ঠাবান প্রতিনিধি পারে জনগণের পাশে থেকে তাদের স্বপ্নপূরণ করতে। এলাকাবাসীর চোখে তেমনই একজন আদর্শবান স্বপ্ন-সারথী জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে নাঙ্গল প্রতীক নিয়ে সালমা ইসলাম জনগণের রায়প্রত্যাশী।

সালমা ইসলাম বলেন, আমার ব্যক্তিগত কোনো চাওয়া-পাওয়া নেই। আমার চাওয়া- দোহার ও নবাবগঞ্জবাসী সুখী-সমৃদ্ধ হোক। অর্থনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে এলাকাকে আধুনিক অঞ্চল হিসেবে গড়ে তোলা। উন্নয়নের ধারা অব্যাহত রেখে জনগণের পাশে থেকে এলাকার সুষম উন্নয়ন নিশ্চিত করা আমার রাজনীতির লক্ষ্য।

তিনি আরও বলেন, আমাদের রাজনীতির একমাত্র লক্ষ্য- দেশ ও জনগণের সেবা করা। যদি আমরা এ দায়িত্ব সঠিকভাবে পালন না করতে পারি তাহলে আমাদের রাজনীতি করা সার্থকতা আসবে না। ‘ক্ষমতা নয় মমতা, নাঙ্গল আনবে সমতা’ এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে অবহেলিত দোহার-নবাবগঞ্জ যাতে দেশের অন্যান্য দৃষ্টিনন্দন উপজেলাগুলোর সঙ্গে তালমিলিয়ে উন্নয়ন ও অগ্রযাত্রার মহাসড়কে উঠতে পারে সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে। সামাজিক অবক্ষয় রোধ করে, সুখী সমৃদ্ধ ও মাদকমুক্ত সমাজ গঠনে আমাদের সকলের ভূমিকা রাখতে হবে।

সালমা ইসলাম বলেন, দোহার নবাবগঞ্জবাসীর কাছে আমি ঋণী, কারণ বরাবরই তারা আমাকে সমর্থন দিয়ে নির্বাচিত করেন। তাদের দোয়া ও আশীর্বাদ সবসময় আমাকে কাজে অনুপ্রেরণা জোগায়। তাইতো দোহার-নবাবগঞ্জের আনাচে-কানাচে গিয়ে দুস্থ ও অসহায়দের সেবা করা, এলাকার রাস্তাঘাট, স্কুল-কলেজ, মাদ্রাসা ও অন্যান্য সামাজিক প্রতিষ্ঠানসহ এলাকার সামগ্রিক উন্নয়নের চেষ্টা অব্যাহত থাকবে। উন্নয়নের ধারাকে সুসংঘটিত করতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। সালমা ইসলাম বলেন, ইতোপূর্বে আমি আপনাদের সুখে-দুখে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো। আপনাদের সবাইকে সঙ্গে নিয়ে এলাকার দায়িত্ব ও কর্তব্য আমাকে প্রেরণা জোগাচ্ছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দোহার-নবাবগঞ্জবাসীর ভালোবাসার সমর্থন ও ম্যান্ডেট পেলে অতীতের ন্যায় সর্বোচ্চ নিষ্ঠা, আন্তরিকতা ও মানবিক হৃদয় নিয়ে আপনাদের সেবায় সচেষ্ট থাকব, ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories