June 14, 2024, 6:26 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

ইপিজেড থানার অভিযানে এক হাজার পিছ ইয়াবাসহ এক মহিলা মাদক ব্যবসায়ী গ্রেফতার :

মো: শহিদুল ইসলাম, বিশেষ প্রতিনিধি:

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার অভিযানে একহাজার পিস ইয়াবাসহ ১জন মাদক ব্যবসায়ী মহিলা গ্রেফতার

সিএমপির ইপিজেড থানা পুলিশ কর্তৃক ১০০০পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ী মহিলা গ্রেফতার। ২৬শে জানুয়ারী ২০২৪ইং ০১.৪০ ঘটিকার সময় এসআই(নিঃ) মহসীন সরদার সঙ্গীয় অফিসার ফোর্স সহ অভিযান ডিউটি করাকালীন সময় ইপিজেড থানাধীন আকমল আলী পকেট গেইট খালপাড় হামদু মিয়া সোসাইটিস্থ নিরব ম্যানসন-০২ ভবনের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করিয়া আসামী মোছাঃ নুর বেগম (৪০)’কে গ্রেফতার করা হয়। তাহার সঙ্গে থাকা হেফাজত হতে ১০০০(এক হাজার ) পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করেন। এস আই (নিরস্ত্র) মহসিন সরদার কৌশলে তার টিম সহকারে এই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। নূর বেগম অনেকদিন যাবত এই এলাকায় মাদক বিক্রি করেন। বারবার বিভিন্ন তথ্য পাওয়ার পরেও গ্রেফতার করতে পারেনি নূর বেগমকে। শেষ পর্যন্ত ধরা পড়তে হলো এসআই নিরস্ত্র মহসিন সরদারের ফোর্স এর হাতে।

গ্রেফতারকৃত মোছাঃ নুর বেগম (৪০), স্বামী-মৃত সৈয়দ আলম, পিতা-মৃত আফজাল হোসেন, মাতা-খতিজা বেগম, সাং-মানিকপুর, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories