June 14, 2024, 7:25 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

দোহারে সাংবাদিককে প্রাণনাশের হুমকি:

নিজস্ব প্রতিনিধি

“সাংবাদিককে প্রাণনাশের হুমকি,নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ”

ঢাকার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন এর বিরুদ্ধে ভূমি দস্যুতা ও সরকারি জমি দখল নিয়ে একাধিক সংবাদ প্রকাশ করায়। বিভিন্নভাবে সাপ্তাহিক এশিয়া বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক কাজী জোবায়ের আহমেদকে সকল সংবাদ সরিয়ে ফেলতে চাপ প্রয়োগ করা হয়। এতে রাজি না হলে তার লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি করার হুমকি দেন আমজাদ হোসেন। এছাড়া চেয়ারম্যান এর জমি দখলের সংবাদ একাধিক সংবাদ মাধ্যমে প্রচার হলে সেসকল প্রতিনিধিদের সংবাদ সরিয়ে নিতে বলেন আমজাদ হোসেন।
খোঁজ নিয়ে জানা যায়, আমজাদ চেয়ারম্যান এর ভয়ে ঐ এলাকায় কেউ তার বিরুদ্ধে প্রকাশ্যে কথা বলতে সাহস পাননা। তিনি, পালামগঞ্জ বাজারে এর আগে বেশ কয়েকজন ব্যবসায়ীকে জোর পূর্বক দোকানছাড়া করেন বলেও অভিযোগ পাওয়া যায়। এর আগে দোহার থানায় এক সালিশিতে ছেলে পক্ষের লোকজনকে প্রকাশ্যে মারধর করেন আমজাদ চেয়ারম্যান। তাই সার্বিক বিষয় বিবেচনা করে নিরাপত্তা চেয়ে দোহার থানায় একটি অভিযোগ করেন সাংবাদিক কাজী জোবায়ের আহমেদ। তিনি বলেন, আমজাদ চেয়ারম্যান পালামগঞ্জ বাজারে বিভিন্ন মহলে আমাকে দেখে নেয়ার হুমকি দিচ্ছে। এছাড়া সংবাদ না সরিয়ে নিলে গুলি করার হুমকি দিচ্ছে। তাই নিরাপত্তা চেয়ে দোহার থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। সাংবাদিক জোবায়ের আরও বলেন, আমজাদ চেয়ারম্যান এর ভয়ে কেউ কথা বলতে সাহস পায়না তাই প্রশাসনের উচিৎ দ্রুত তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া।
অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই মাসুদ হোসেন জানান, নিরাপত্তা চেয়ে সাংবাদিক কাজী জোবায়ের আহমেদ থানায় একটি অভিযোগ করেছেন। তার নিরাপত্তার বিষয়ে পুলিশ নজর রাখছে এবং অভিযোগের বিষয়ে তদন্ত চলছে।
এদিকে এমন ঘটনার নিন্দা জানিয়েছে ঢাকা জেলা ও দোহার প্রেসক্লাব। সারাদেশে আন্দোলনের কর্মসূচী ঘোষণা দেয়ার কথাও বলেছেন সাংবাদিক নেতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories