June 24, 2024, 1:54 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

নবাবগঞ্জে আদি লরেন্স বেকারী মালিকের ১৫ দিনের কারাদণ্ড :

নিজস্ব প্রতিনিধি

বৃহস্পতিবার ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরায় বেকারীগুলোতে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আ. হালিম ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
এ সময় বান্দুরা বাজারের আদি লরেন্স বেকারী মালিক ইমানুয়েল কাজল রোজারিও (৩৩) এর ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকালে নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে, খাদ্যে ভেজাল নিয়ন্ত্রণ ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে এ দণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্ত ইমানুয়েল কাজল রোজারিও উপজেলার নয়নশ্রী ইউনিয়নের পুরান তুইতাইল গ্রামের সুনীল রোজারি‘র ছেলে।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বান্দুরা বাজারস্থ আদি লরেন্স বেকারী ও কনফেকশনারিতে বিভিন্ন কোম্পানির ৭ রকমের মেয়াদ উত্তীর্ণ বিস্কুট, কোমল পানীয় ও শিশু খাদ্য পাওয়া যায়। এতে মালিক ইমানুয়েল কাজল রোজারিও (৩৩) কে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির অপরাধে দোষী সাব্যস্ত করা হয়। তাই ভ্রাম্যমান আদালত তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে।

তিনি অপরাধ স্বীকার করেছেন ও ভবিষ্যতে আর এমন কাজ করবেন না মর্মে অঙ্গীকার করেছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম জানান, বান্দুরা বাজারের অন্যান্য দোকানদার ও ব্যবসায়ীগণকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি ও সংরক্ষণ না করার জন্য সতর্ক করা হলো। আগামীতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Please Share This Post in


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories