June 14, 2024, 6:28 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি প্রতিরোধে বাণিজ্যমন্ত্রীর দায়িত্ব চাইলেন – জাসাসের চেয়ারম্যান লায়ন মো: নূর ইসলাম

নিজস্ব প্রতিনিধি

বর্তমানে বাংলাদেশের প্রতিটি দ্রব্যের মূল্য সাই সাই করে বৃদ্ধি পাচ্ছে, যা সাধারণ গরীব- অসহায় ও মধ্যবিত্তদের ক্রয়ক্ষমতার বাহিরে চলে গিয়েছে। তারা কোন রকমে পেটের দায়ে পেটে জামিন দিয়ে জীবন নির্বাহ করছে। এমতাবস্হায় এই লাগামহীন দ্রব্যমূল্যের বৃদ্ধির সিন্ডিকেট ভাঙতে না পারলে দেশের সাধারণ জনগণ আরোও কঠিন এবং দূর- অবস্হার সম্মূর্খীণ হবে। ঠিক এমন অবস্থা থেকেই দেশ ও দেশের সাধারণ জনগণের কথা যিনি ভাবেন তিনি আর কেউ নন, তিনি হলেন বাংলাদেশের অন্যতম প্রতিষ্ঠান – বাংলাদেশ ক্রেতা ভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশন ও জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মো: নূর ইসলাম। তিনি ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবরে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি প্রতিরোধে ৬ মাসের জন্য বাণিজ্যমন্ত্রীর দায়িত্ব চেয়ে আবেদন করেছেন।

তিনি বলেছেন -” এ দেশে ২ টি আইনের প্রস্তাবক তিনি, ভোক্তা অধিকার আইন -২০০৯ ও কর্মকর্তার বিরুদ্ধে মামলা করা যাবে আইন – ২০১৪।”

  1. সরকারের সুনাম রক্ষায় ভোক্তা অধিকার তথ্য বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও ভেজাল নকল প্রতারণা নিরন্ত্রণের কোন বিকল্প নাই। ইতিমধ্যে সরকারের দুর্দিনে আমি যে সব তথ্য বা উন্নয়ন পরিকল্পনা খনিজ সম্ভাবনার মন্তব্য করেছি তা যদি সত্যি হয়ে থাকে তাহলে আমি চ্যালেঞ্জ করে বলছি – আমাকে ৬ মাসের জন্য বাণিজ্য মন্ত্রনালয়ের দায়িত্ব অর্পণ করলে আমি উল্লেখিত সমস্যা  সমাধানে সরকারের জনপ্রিয়তা বৃদ্ধিসহ জনমনে প্রশান্তি স্হাপনে বাণিজ্যমন্ত্রীর দায়িত্ব পালন  করতে সক্ষম হবো। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন ত্যাগী সৈনিক হিসেবে এটা আমার চ্যালেঞ্জ ও দৃঢ় প্রত্যয়।”

তিনি আরোও বলেন- ” আমি ইতিমধ্যে নড়াইল -২ আসনে ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমপি নির্বাচন করেছি এবং নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও ছিলাম। সেই হিসেবে আমি আমার দায়িত্ববোধের জায়গা থেকে উক্ত ৬ মাসের জন্য বাণিজ্যমন্ত্রীর দায়িত্ব পেলে, আমি সরকারের  ন্যস্ত ক্ষমতার সঠিক বন্টন ও প্রয়োগ করতে সক্ষম হবো – ইনশাআল্লাহ। “


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories