June 24, 2024, 12:43 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

আবিদ হাসান রুবেল এর পক্ষ হতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় দুই ইউনিয়নের ৫হাজার মানুষকে নিয়ে ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে আলোচনা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) বিকেলে উপজেলার নজরপুর গ্রামে এ আলোচনা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে চান্দেরকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. দানেশ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হযরত আলী (হরজু), উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ফেরদৌস কামাল জুয়েল।

মরজাল ইউপি সদস্য আরিফুজ্জামান আরমান মেম্বারের সঞ্চানালায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও সাবেক বিআরডিবি চেয়ারম্যান এম এ রব, পৌর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিক আফজাল, রায়পুরা সরকারি কলেজ প্রভাষক আব্দুল মালেক, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো জজ মাহমুদ, চান্দেরকান্দি ইউপি সদস্য মানিক মেম্বার, পাড়াতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাসুদুর রহমান (মাছু) প্রমূখ। এ ছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনসহ দুই ইউনিয়নের নেতৃস্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা যায়, আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল’র উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান উপজেলার চান্দেরকান্দি ও পলাশতলী এই দুই ইউনিয়নবাসীর মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠান শেষে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফেরদৌস কামাল জুয়েল ও ভাইস চেয়ারম্যান পদে আবিদ হাসান রুবেলের সফলতা কামনা করে দোয়া করা হয়। এসময় আবিদ হাসান রুবেলের পক্ষ থেকে প্রায় ৫ হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories