June 14, 2024, 7:35 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

ফিল্মি স্টাইলে নগদের ৬০ লক্ষ টাকা ছিনতাই

সাদ্দাম উদ্দিন রাজ , নরসিংদী জেলা প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় প্রকাশ্যে দিবালোকে ফিল্মি স্টাইলে নগদের ২ ডিস্ট্রিবিউটারকে গুলি করে তাদের কাছ থেকে প্রায় ৬০ লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে নরসিংদী পৌর শহরের হেমন্দ্র সাহার মোড় থেকে রায়পুরা যাওয়ার পথে নরসিংদী-রায়পুরা সড়কের মির্জানগর ইউনিয়নের ১০ নম্বর ব্রীজের কাছে এ ঘটনা ঘটে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক আমিনুর রহমান। তিনি জানান, শুনেছি সকালে নগদের ২ জন ডিস্ট্রিবিউটরকে গুলি করে ৬০ লক্ষ টাকা নিয়ে দূর্বৃত্তরা পালিয়ে গেছে। আমরা এখন ঘটনাস্থলে আছি।
আহতরা হলেন, পলাশ উপজেলার চরনগরদী গ্রামেী রশিদ পাঠানের ছেলে ও প্রতিষ্ঠানের সুপারভাইজার দেলোয়ার হোসেন (৫০) ও ইছাখালি গ্রামের মৃত আমির চাঁন মিয়ার ছেলে ও মাঠ কর্মী মোঃ শাহিন মিয়া (২৫)।
নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া জানান, সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে দেলোয়ার হোসেন বাইক চালিয়ে শাহিন মিয়াকে সাথে নিয়ে নরসিংদী-রায়পুরা সড়কের মির্জানগর ইউনিয়নের ১০ নম্বর ব্রীজের কাছে পৌঁছালে দূর্বৃত্তরা তাদের মোটরসাইকেল রোধ করে এবং কোনো কিছু বুঝে ওঠার আগেই দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লক্ষ টাকার ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, আমি ঘটনাস্থলে এসেছি। তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories