June 14, 2024, 6:34 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নবাবগঞ্জে ৭ জন, দোহারে ৩ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপএ জমা দান:

তমা আক্তার, নিজস্ব প্রতিনিধি

 

আসন্ন উপজেলা  পরিষদ  নির্বাচনকে সামনে রেখে  দোহার – নবাবগঞ্জে মনোনয়নপত্র  জমার কার্যক্রম  সম্পন্ন  করেছে প্রার্থীগণ।  (১৫ এপ্রিল) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে এ তথ্য জানা যায়।

১ম ধাপের সাধারণ নির্বাচনে আগামী ৮ এপ্রিল ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। প্রার্থীরা এবার অনলাইনে আবেদনের সুযোগ পেয়েছিলেন।

দোহার ও নবাবগঞ্জে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একাধিক ব্যক্তি তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

দোহার উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, দোহারে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদে তিনজন হলেন- উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আলমগীর হোসেন ছাড়াও মো. মেহবুব কবির ও এ.এইচ.এম ফারুক উজ্জামান।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, মো. সালাউদ্দিন, মোহাম্মদ গিয়াস উদ্দিন ও আব্দুল ওহাব দোহারী।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আছমা আক্তার, মিতু চৌধুরী ও শামীমা ইসলাম মনোনয়নপত্র জমা করেছেন বলে জানা গেছে।

অপরদিকে নবাবগঞ্জ উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, নবাবগঞ্জে চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ১১ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ বাবুল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দীন, বিশিষ্ট শিল্পপতি খন্দকার রুহুল আমিন সহ মো. জুয়েল রানা ও শেখ বোরহান উদ্দিন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মোাহাম্মদ আরিফুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দিলীপ কুমার মন্ডল, উপজেলা আওয়ামী লীগ নেতা মো. তাজুল ইসলাম, পত্তনদার মো. রাকিব, মো. আক্তার হোসেন, মধ্যম কুমার সিদ্ধা আকাশ, কায়েশ আহমেদ, মো. বাপ্পী হোসেন ও শেখ সুমন।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে নারী নেত্রী দীপা কবির, বর্তমান ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার, রোকসানা বেগম, নিলুফা আক্তার, গাজী শাকিলা ও মনিকা ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে এমনটাই  তথ্য  জানিয়েছেন  দোহার – নবাবগঞ্জ  উপজেলা নির্বাচন  কমিশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories