June 24, 2024, 12:58 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

মনতলা হতে হরষপুর যাতায়াতের ঝুলন্ত সেতুর নির্মাণ কাজ দ্রুত সম্পন্ন করার দাবি গ্রামবাসীর

মো: ইফাজ খাঁ, মাধবপুর প্রতিনিধি

২০১৮ সালের শুরুর দিকে এই ব্রিের  কাজ করেছিল কিন্তু এখনোও ২০২৪ সাল চলমান, এখনোপ এর কাজ শেষ হয়নাই।

কোন এক ঠিকাদারি প্রতিষ্ঠান কিছুদিন কাজ করার পর এই ব্রিজের কাজ বন্ধ করে দেওয়া হয়।  কেন বা কোন কারণে এ বিষয়ে জানা যায়নি বা কেউ বলতে আগ্রহী নয়। এই ব্রিজ নিয়ে গাংগাইল (দেওগাঁও) (রসুলপুর) (কাশিমনগর) (দলগাঁও) (সমজ দিপুর) জামালপুর. বিষ্ণুপুর. আন্দগ্রাম.।
এই সমস্ত গ্রামগুলির মানুষ প্রায় দীর্ঘ ২-৩ কিলোমিটার অতিক্রম করে হরষপুর রেলওয়ে স্টেশনে প্রবেশ করতে হয়।
সেই জন্য ভুক্তভোগী গ্রামবাসীরা দ্রুত এর কাজের সমাধানের জন্য অনুরোধ জানিয়েছে।
এ বিষয়ে গত কিছুদিন আগে হবিগঞ্জ ৪ আসনের।
মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এর পি এস রুহুল আমিন  জানিয়েছিলেন এই কাজটি কিছুদিনের মধ্যেই ধরা হবে,  এই কথাটি চৌমুহনী ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর সকল সদস্যবৃন্দরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কে পোস্ট করে তারপর থেকে প্রায় দুই তিন মাস হয়ে যায়,  সব জায়গায় কাজকর্ম ধরলেও এই সেতুটির  কাজ এখনোও ধরা হয়নি। এজন্য গ্রামবাসীরা এমপি মহোদয়ের সুদৃষ্টি  কামনা ও সেতুটি নির্মাণের জন্য  বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories