June 14, 2024, 6:15 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

তীব্র গরমের কারণে জনজীবন অতিষ্ঠ, এর মাঝে ভয়াবহ বিদ্যুৎ লোডশেডিং

মো:ইফাজ খাঁ, মাধবপুর প্রতিনিধি

২১শে এপ্রিল ২০২৪ইং রবিবার হবিগঞ্জ জেলা সহ সারা বাংলাদেশে যখন তীব্র গরমের দাপটে দিশাহারা অবস্থায় মানুষ এর মাঝে বিদ্যুৎ লোডশেডিং অতিষ্ঠ জনজীবন।
বাংলাদেশে বিভিন্ন জেলায় তীব্র গরমের তাপমাত্রা বেড়ে মাধবপুরে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হয়েছে ৩৭.ডিগ্রি সেলসিয়াস আবহাওয়া অফিস জানিয়েছেন।
হবিগঞ্জ জেলা বিভিন্ন উপজেলায় তাপমাত্রা রেকর্ড হয়েছে প্রায় ৩৯. ডিগ্রি সেলসিয়াস।
যখন গরমের দাপট দিশেহারা অবস্থায় জনজীবন এর মাঝে বিদ্যুৎ লোডশেডিং অতিষ্ঠ মানবজীবন কাটাচ্ছে মানুষ। দিনের বেলায় ব্যাপক লোডশেডিং তারপর রাত্রিরবেলা বিদ্যুৎ লোডশেডিং মানে ঘুম নষ্ট ও দিশেহারা মানুষ।
বাংলাদেশের প্রায় ৩৫ জেলায় ভয়াবহ বিদ্যুৎ লোডশেডিং ২৪ ঘন্টায় ৮-১২ ঘন্টা বিদ্যুৎ থাকছে না। সারাদেশে, তীব্র গরম ও তাপদাহে পুড়ছে দেশ এর মাঝে বিদ্যুৎ লোডশেডিং অতিষ্ঠ জনজীবন।
সরজমিনে গিয়ে জানা যায় যে
সাধারণ মানুষের জোর দাবি আমরা বিদ্যুৎ বিল তু বাকি রাখছি না, নিজ টাকা বিদ্যুৎ খরচ করি, তাও ঠিকমত ও চাহিদা অনুযায়ী পর্যাপ্ত বিদ্যুৎ পাইনা, তখন আর মানতে পারাচ্ছি না বিষয়টা। সারাদেশে সর্বস্তরের জনগণ দাবি এই তীব্র তাপদাহে পুড়ছে দেশ এর মাঝে একটু শীতল অনুভূতি রাতেরবেলা যেন বিদ্যুৎ পাই শান্তিতে যেন ঘুমাতে পারি। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও বাংলাদেশ সরকারের প্রতি জোর দাবি রইলো সকল জনগণের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories