June 24, 2024, 2:14 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

গ্যাস সরবরাহ স্বভাবিক হতে যা বললেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ

নাবিলা শারমিন, ক্রাইম রিপোর্টার:

নারায়ণগঞ্জ সদর উপজেলার পঞ্চবটীর শাসনগাঁও এলাকায় দ্বিতল ফ্লাইওভার প্রকল্পের জন্য রাস্তা খুঁড়ে পাইলিং করার সময় তিতাস গ্যাসের মূল বিতরণ সংযোগের পাইপ ফেটে ভয়াবহ অগ্নিকান্ড ঘটেছে। আগুনে রাস্তার পাশের একটি ভবনের প্লাস্টিকের সুয়ারেজের বেশ কয়েকটি লাইন ও বিদ্যুতের তার পুঁড়ে যায়। এছাড়া আট নয়টি টিনশেড দোকান পুঁড়ে ব্যবসায়িরা ক্ষতিগ্রস্থ হন। রবিবার সকালে এ ঘটনা ঘটে।

তিতাসের নারায়ণগঞ্জ ডিভিশনের ডিজিএম মামুনুর রশীদ জানান, কাজ চলছে। আমরা আশা করছি রোববার দিবাগত রাত বারোটার মধ্যে গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে।

স্থানীয়রা জানান, পঞ্চবটি থেকে মুক্তারপুর পর্যন্ত নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জ সড়কে ২০২৩ সাল থেকে দ্বিতল ফ্লাইওভার প্রকল্পের নির্মান কাজ চলছে। রবিবার সকাল দশটায় শাসনগাঁও এলাকায় রাস্তা খুঁড়ে পাইলিং করার সময় মাটির নীচে তিতাস গ্যাসের মূল বিতরণ সংযোগের বারো ইঞ্চি ব্যাসের পাইপ ফেটে আগুন ধরে যায়। গ্যাসের চাপের কারণে আগুন প্রায় ছয় তলা ভবন সমান উঁচুতে উঠে যায়। এসময় আতংকে আশপাশের বাসিন্দারা রাস্তার বের হয়ে এসে ছোটাছুটি শুরু করে। আগুনে একটি পাঁচ তলা ভবনের প্লাস্টিকের সুয়ারেজের বেশ কয়েকটি লাইন ও বিদ্যুতের তার পুঁড়ে যায়। এছাড়া অন্তত আট নয়টি টিনসেড দোকান পুঁড়ে গিয়ে ব্যবসায়িরা বেশ ক্ষতিগ্রস্থ হন। তবে আগুনে কেউ হতাহত হননি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক মোঃ ফখরুদ্দিন জানান, খবর পেয়ে তিতাস কতৃপক্ষ তাৎক্ষণিক ওই এলাকার মূল বিতরণ লাইনের গ্যাস সরবরাহ বন্ধ করে দিলে আগুন অনেকটা নিয়ন্ত্রনে চলে আসে। পরে ফায়ার সার্ভিসের ফতুল্লা, পাগলা ও শহরের মন্ডলপাড়া স্টেশনের ছয়টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বেলা এগারোটায় আগুন পুরোপুরিভাবে নিয়ন্রনে আনে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ দ্বিতল
এদিকে এ ঘটনার কারণে নারায়ণগঞ্জ শহর, ফতুল্লা, পাগলা, সিদ্ধিরগন্জ ও মুন্সিগন্জের একাংশের গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories