June 14, 2024, 5:51 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

১৩০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

নাবিলা শারমিন, ক্রাইম রিপোর্টার:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত একটি গাড়ি থেকে ১৩০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

শনিবার (১১ মে) রাত ১১টার দিকে রূপগঞ্জের রুপসী থেকে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট তাদের আটক করে। এসময় ফেনসিডিল বহনকারী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো সাদা রংয়ের প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আবুল হাশেমের ছেলে শরিফুল ইসলাম (৩২), পিয়ার আহম্মেদের ছেলে ইয়াকুব আলী (৩২) ও নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার মদনগঞ্জের মৃত মো. আবু বক্করের ছেলে রফিকুল ইসলাম বাবু (৩২)।

পুলিশ জানায়, রূপগঞ্জ থানার সিটি মিলের রাস্তার বিপরীতে রূপসী নিউ মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে সাদা রংয়ের এক্সজিও মডেলের প্রাইভেটকার থেকে ১৩০ বোতল ফেনসিডিলসহ ওই মাদক কারাবারিদের আটক করা হয়। গাড়িটির পেছনে এবং সামনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো ছিল। কাউন্টার টেররিজম নারায়ণগঞ্জ জেলা শাখার উপপরিদর্শক মিজানুর রহমান, উপপরিদর্শক আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করেন। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories