June 14, 2024, 6:39 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

সুতারপাড়ায় আব্দুল হামেদ উচ্চ বিদ্যালয়ের শ্রেণীকক্ষে প্রবেশ করে হামলার ঘটনায় প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি

সুতারপাড়া আব্দুল হামেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নগেন্দ্র কুমার সিংহ (৫৫) সঙ্গীয় উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ছাগের আলী, গোলাম মোস্তফা, বায়জিদ হোসেন, আব্দুল হাকিম, সাহেরা বানুসহ থানায় হাজির হইয়া বিবাদী-১। রকিবুল হাসান রকিব @ রাহিম (৫৮), পিতা-মৃত ওমেদ আলী চোকদার, ২। সাহেনশাহ (১৬), ৩। সাফায়েত (২২), উভয় পিতা-রকিবুল হাসান রকিব @ রাহিম কমিশনার, ৪। স্বরন (১৮), পিতা-মিজানুর, সর্ব সাং-দোহারপুরি, থানা-দোহার, জেলা-ঢাকাসহ অজ্ঞাতনামা ৫/৭ জন এর বিরুদ্ধে এজাহার দায়ের করেন যে, সুতারপাড়া আব্দুল হামেদ উচ্চ বিদ্যালয়ে প্রতিদিনের ন্যায় ইং-১৯/০৫/২০২৪ তারিখ বেলা অনুমান ১০.১০ ঘটিকার সময় স্কুলে টিফিন চলাকালে স্কুলের ব্রেঞ্চে অশুভনীয় ভাষায় কিছু কথা লেখাকে কেন্দ্র করে দশম শ্রেনীর (ক) শাখার ছাত্র সাকিবুল ও সাহেনশাহ এর মধ্যে তর্ক বিতর্ক ও হাতা হাতি হয়। পরবর্তীতে পঞ্চম ক্লাস চলাকালে বেলা অনুমান ১০.৫০ ঘটিকার সময় ০১ নং বিবাদী রকিবুল হাসান রকিব @ রাহিম এর নেতৃত্তে ও হুকুমে উল্লেখিত বিবাদীসহ অজ্ঞাতনামা বিবাদীরা দোহার থানাধীন সুতারপাড়া সাকিনস্থ আব্দুল হামেদ উচ্চ বিদ্যালয়ে এবং দশম শ্রেনীর (ক) শাখার শ্রেনী কক্ষে বেআইনি জনতাবদ্ধে অনধিকার প্রবেশ করিয়া এলোপাথারীভাবে উক্ত ক্লাসের ছাত্র নাজিউর, সাকিবুল, আরাফাত, নাঈম, সিয়াম সহ আরো কয়েক জনকে মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা ও দাগযুক্ত বেদনাদায়ক জখম করে। তখন উক্ত শ্রেনী কক্ষে ক্লাস নেওয়া শিক্ষক মোঃ বোরহান উদ্দিন ঠেকাইতে গেলে তাহাকেও মারপিট করিয়া নীলাফুলা ও দাগযুক্ত বেদনাদায়ক জখম করে। তখন বাদীসহ স্কুলের অন্যান্য শিক্ষক শিক্ষিকারা ঠেকাইতে গেলে সকল বিবাদীরা অকথ্য ভাষায় গালিগালাজ সহ মারার জন্য আক্রমন করে এবং স্কুল বন্ধ করে দিবে ও স্কুল থেকে বের হলে প্রানে মেরে ফেলার হুমকি প্রদর্শন করে। বিবাদীদের কার্যকলাপে স্কুলে আতঙ্ক সৃষ্টি হওয়ায় ছাত্র-ছাত্রীরা ভয়ে ছোটাছুটি করিয়া স্কুল ত্যাগ করে।

উক্ত ঘটনায় দোহার থানার মামলা নং-১৬, তারিখ-১৯/০৫/২০২৪; ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৫০৬/ ১১৪ পি.সি রুজু হয়েছে এবং মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই(নিঃ) মোঃ এনামুল হক খান সঙ্গীয় ফোর্সসহ এজাহার নামীয় ১ নং আসামী রকিবুল হাসান রকিব @ রাহিম (৫৮), পিতা-মৃত ওমেদ আলী চোকদার, সাং-দোহারপুরী, থানা-দোহার, জেলা-ঢাকা’কে গ্রেফতার করিয়া ইং-২০/০৫/২০২৪ বিজ্ঞ আদালতে সোপর্দ করেন ও অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আসামীদের পিসিপিআর
১। দোহার থানার মামলা নং-৩, তারিখ-০৭/০১/২০১৪; ধারা-১৪৩/১৪৭/১৪৯/৩৪৭/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/ ৩০২/১০৯ পি.সি;
২। দোহার থানার মামলা নং-১৬, তারিখ-১৯/০৫/২০২৪; ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৫০৬/১১৪ পি.সি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories