June 24, 2024, 12:51 pm
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পশুর হাটের সার্বিক আইন – শৃঙ্খলা রক্ষার্থে মতবিনিময় সভা সম্পন্ন পিবিআই এর দৃঢ়তায় মানবপাচারকারী এর হাত থেকে ভিকটিম উদ্ধার, আটক -৩: ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি এলজিইডি এর মূল্যায়নে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এম এ বারী বাবুল মোল্লা নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের টেঁটাযুদ্ধ আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা ব্যবিচারে লিপ্ত থাকায় আবাসিক হোটেল থেকে নারী – পুরুষ গ্রেফতার -২ নবাবগঞ্জের শোল্লায় এক শিশুকে হত্যার অভিযোগে ২ জন গ্রেফতার রুগঞ্জে জালভোট দেওয়ার সময় ২ যুবক আটক:

ভিন্ন আঙ্গিকে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর শরবত ও স্যালাইন বিতরণ কর্মসূচি

নিজস্ব প্রতিনিধি

আজ সাধারণ মানুষের মাঝে বাবু সুব্রত তালুকদারের নেতৃত্বে ঢাকার নবাবগঞ্জের যন্ত্রাইল স্ট্যান্ডে প্রায় ৩ হাজার সাধারণ খেটে খাওয়া মানুষের মাঝে শরবত বিতরণ করেছে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট। উপকরণ হিসেবে শরবত ও স্যালাইন বিতরণ করা হয়। বর্তমান সময়ে যেখানে ছাত্রছাত্রীরা মোবাইল গেমস এ আসক্ত একই সময়ে কিছু সংখ্যক হিন্দু মহাজোটের ছাত্ররা মানব কল্যাণে নিজেদেরকে নিয়োজিত করেছে। এই মানবকল্যাণমূলক কাজ নিশ্চয়ই প্রশংসার দাবিদার । আজ সকালে এগারোটার সময় যন্ত্রাইল বাস স্ট্যান্ডে দোকানদার ও যাতায়াত রত রিকশাচালক ভ্যান চালক ছাত্রছাত্রী ও পিকআপ এর ড্রাইভার, ক্লান্ত পথিকের মাঝে শরবত ও স্যালাইন বিতরণ করে। এ সময় তারা সন্তুষ্টি প্রকাশ করে হিন্দু ছাত্র মহাজোটের শরবত বিতরণের কর্মসূচিকে ভবিষ্যতে আরো কল্যাণমূলক কাজের ইঙ্গিত বহন করছে এবং এ ধরনের ভালো কাজ করার প্রেরণার কথা তুলে ধরেন। এ সময় কার্যক্রমের উদ্বোধন করেন কলাপোপা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুলাল মোদক। এ সময় বাংলাদেশ হিন্দু ছাত্র মহাজোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু সুব্রত তালুকদার, উপজেলা হিন্দু ছাত্র মহাজোটের উপদেষ্টা মনোরঞ্জন সরকার, সদস্য বাধন সরকার, উপজেলা প্রচার সম্পাদক সৌরভ সূত্রধর, উপজেলা শাখার আগুন তালুকদার, সদস্য গোপাল মন্ডল ও বসু তালুকদারসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা হিন্দু ছাত্র মহাজোটের প্রচার সম্পাদক সৌরভ সূত্রধর বলেন বলেন, আমরা গরমে অতিষ্ঠ মানুষের মাঝে শরবত ও স্যালাইন বিতরণ করতে পেরে খুবই আনন্দিত ।

বাংলাদেশ হিন্দু ছাত্র মহাজোটের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শুভ্র তালুকদার বলেন, আমরা ক্ষুদ্র পরিসরে নবাবগঞ্জ উপজেলা হিন্দু ছাত্র মহাজোট এর উদ্যোগে আজ দ্বিতীয় ধাপে গরমে অতিষ্ঠ সাধারণ মানুষের মাঝে শরবত ও স্যালাইন বিতরণ করছি। তবে ভবিষ্যতে। আমাদের এ কার্যক্রম আরো বেগবান হবে বলে আমি বিশ্বাস করি। এভাবেই সকলের সহযোগিতা পেলে এই মানবিক কার্যক্রম সর্বদা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Categories